Three articles by Rajeev Masand for the Open Magazine are under scrutiny.
২০১ September সালের সেপ্টেম্বরে, তিনি 'আর্ট অফ দ্য রেহশ' লিখেছিলেন, যেখানে তিনি অভিনেতা বরুণ ধাওয়ান, সালমান খান এবং বিবেক ওবেরয় সম্পর্কে কথা বলেছেন। যাইহোক, নিবন্ধের শেষ বিষয়টির কোনও বিশেষ নাম ছিল না, তবে এটি উল্লেখ করেছে যে অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল "অনিরাপত্তার দ্বারা গ্রহণ করা"।
তিনি লিখেছেন: "একজন অল্প বয়স্ক পুরুষ অভিনেতা, সম্প্রতি তাঁর পরামর্শদাতার সাথে পুনরায় একত্রিত হয়ে, তাঁর বহিরাগত শ্যুটিংয়ের সময় তার নতুন চলচ্চিত্রের ইউনিটকে কঠিন সময় দেওয়া হচ্ছে। বড় অভিনেতা অভিনেতা, তিনি যে ধারণাটি দিতে চান তা পছন্দ করেন সব শান্ত এবং জেন-এর মতো, তবে নতুন প্রকল্পের ক্রু বলেছেন যে তিনি নিরাপত্তাহীনতায় গ্রাস হয়েছেন।
সেট থেকে শব্দটি হ'ল তিনি তাঁর পরিচালকের স্নায়ু পেয়ে যাচ্ছেন, যিনি রক্তনালী পপ না করার জন্য সর্বাত্মক চেষ্টা করছেন। অভিনেতা স্পষ্টতই রোমাঞ্চিতও হন না যে ক্রুরা তাঁর মহিলা সহ-অভিনেতাকে তার চেয়ে বেশি লাঞ্ছিত করেন। কেউ কেউ এমনকি এও বলেছিলেন যে অভিনেত্রী ’মা তাঁর স্কার্ট-চেজার খ্যাতির কথা মাথায় রেখে তাঁর দিকে গভীর নজর রাখছেন।"
পরের নিবন্ধটি মে 2018 এর তারিখের, যার মধ্যে তিনি যশরাজ ফিল্মসের প্রকল্পগুলি এবং অভিনেতা রিচা চাদা এবং রাজকুমার রাওয়ের ছুটি তাদের নিজ নিজ অংশীদারদের সাথে স্পর্শ করেছেন। তারপরে, তিনি বলিউডের একজন 'প্রতিশ্রুতিশীল' বহিরাগত 'সম্পর্কে কথা বলেছেন যিনি একটি' বিনয়ী বাজেট 'চলচ্চিত্রের জন্য পুরোপুরি অভিনয় ফি নিয়েছেন "।
এর শিরোনাম ছিল "দামের চেয়ে বেশি দামের দাম"। এটিতে লেখা ছিল, "সমস্যাটি হ'ল এই অভিনেতাটির পিছনে একটি মেগা-সাইজ ডিউড রয়েছে এবং অ্যাভিলের উপর কয়েকটি সম্ভাব্য লাভজনক প্রকল্প থাকা সত্ত্বেও তার কিছু চকচকে কাজটি শেষ হয়ে গেছে বলে মনে হয় top মাঝারি প্রতিবেদনগুলি পাওয়া, অন্য প্রকল্পটি আর্থিক সমস্যায় পড়ে এবং একই নির্মাতার দ্বারা 'উদ্ধার' করা দরকার।
অভ্যন্তরীণরা বলছেন যে অভিনেতার গণনার পিছনে ফিরে আসতে হিট দরকার। তাঁর কোণে থাকা ব্যক্তিরা হলেন তাঁর পরিচালক, বিশেষত যিনি তাঁকে তাঁর আত্মপ্রকাশের চলচ্চিত্রটি দিয়েছেন এবং এই মুহূর্তে তাঁর সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পে তাঁর সাথে কাজ করছেন। এই বুলিশ চলচ্চিত্র নির্মাতা নিশ্চিত যে তার তারকা কেবল কোনও প্যাঁচের মুখোমুখি এবং তিনি যে মুভিটি করছেন তার অভিনীত অভিনয় এবং উপার্জন উভয়ই আনবে বলে শোনার জন্য শপথ করছেন। "
তৃতীয় নিবন্ধটি ২০১২ সালের নভেম্বরে প্রকাশিত হয়েছিল। এটি "রিমাইজিনিং বব" শিরোনাম হয়েছিল এবং এই নিবন্ধে, রাজীব একজন অভিনেতাকে "অন ব্যাক বার্নার" সম্পর্কে লিখেছিলেন।
যখন একটি শীর্ষস্থানীয় স্টুডিও সম্প্রতি তাদের বড়-টিকিটের শিরোনাম কয়েক মাসের মধ্যে প্রকাশে বিলম্ব করেছিল, তখন শিল্পের অভ্যন্তরীণদের কাছে এটি স্পষ্ট হয়ে উঠল যে কোনও সমস্যা হয়েছিল। এটি এমন একটি চলচ্চিত্র যা স্টুডিও ঘরে ঘরে তৈরি করেছে এবং যার জন্য তাদের একটি ঝরঝরে সামান্য প্যাকেট ব্যয় করেছে, সুতরাং এটি খুব কমই সম্ভব নয় যে তারা কোনও ভাল কারণ ছাড়াই মুক্তি স্থগিত করেছিল।
কারণ হিসাবে দেখা যাচ্ছে, সবার মুখেই ঝকঝকে করছে। স্টুডিও বুঝতে পেরেছে যে শ্রোতারা তার প্রতিভাধর এবং প্রতিশ্রুতিবদ্ধ শীর্ষস্থানীয় ব্যক্তির প্রতি আগ্রহ হারিয়েছে বলে মনে হচ্ছে যেহেতু তার নাম একটি কেলেঙ্কারির সাথে যুক্ত হয়েছে। গুজব অস্বীকার করার জন্য স্টুডিওর পক্ষ থেকে চেষ্টা করা সত্ত্বেও, অভিনেতা নিজের মধ্যে আগ্রহ পুনরুদ্ধার করতে পারেননি।
অন্যদিকে, রাজীবের বিরুদ্ধে ভাগ্নোবাদ প্রচার এবং চলচ্চিত্র পরিবারের পক্ষে লেখারও অভিযোগ রয়েছে। সম্প্রতি, অভিনেতা মনোজ বাজপেয়ী এবং চলচ্চিত্র নির্মাতা অপূর্ব আসরানীও রাজীব মাসান্দকে সুশান্তের অন্ধ বিষয় নিয়ে ডেকেছিলেন।
মুম্বইয়ে 34 বছর বয়সে আত্মহত্যা করে সুশান্ত সিং রাজপুত মারা যান।
No comments:
Post a Comment